সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৫৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
২৮ ফেব্রুয়ারি সিপিবির হরতাল

২৮ ফেব্রুয়ারি সিপিবির হরতাল

dynamic-sidebar

ঢাকাঃ


গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে ২৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) আধাবেলা হরতাল ডেকেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)।

তবে এসএসসি পরীক্ষা কেন্দ্র ও পরীক্ষার্থীদের যাতায়াত হরতালের আওতামুক্ত থাকবে বলে জানানো হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সিপিবি দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জান‍ানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার রাজধানী ঢাকায় সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হরতাল আহ্বান করেছে সিপিবি-বাসদ।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ আবু জাফর আহমেদ এবং বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ’র সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান এক যৌথ বিবৃতিতে গ্যাসের মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জান‍ান।

বিবৃতিতে বলা হয়, সিপিবি ও বাসদ নেতারা অবিলম্বে গ্যাসের দাম বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান। একই সঙ্গে মঙ্গলবারের হরতালকে গণদাবির হরতাল হিসেবে সফল করতে ঢাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

এসএসসি পরীক্ষা কেন্দ্র ও পরীক্ষার্থীদের যাতায়াত হরতালের আওতামুক্ত থাকবে বলে জানানো হয়।

বিবৃতি সিপিবি-বাসদ নেতারা বলেন, চলমান সীমাহীন লুটপাটের বোঝা দেশের জনগণের কাঁধে চাপাতে সরকারের দুর্নীতি ও ভুলনীতির ফলে জ্বালানিখাতে যে নৈরাজ্য সৃষ্টি হয়েছে, তার দায় জনতার উপর চাপানোর জন্যই অযৌক্তিকভাবে গ্যাসের মূল্যবৃদ্ধি করা হয়েছে। জনগণ এ সিদ্ধান্ত কোনভাবেই মেনে নিবে না।

তারা আরো বলেন, সিপিবি-বাসদ এই অযৌক্তিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্তের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলে সরকারকে পিছু হটতে বাধ্য করবে।

অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর মুক্তিভবনে সংবাদ সম্মেলনে নিজেদের বক্তব্য তুলে ধরবে সিপিবি-বাসদ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net